জেলা/উপজেলা

সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ইঞ্জিনিয়ার শাহেদুল ইসলামের ঈদ শুভেচ্ছা

  প্রতিনিধি ১৩ মে ২০২১ , ৯:৪১:১৯ প্রিন্ট সংস্করণ

সংবাদ বিজ্ঞপ্তি:
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন ১নং ইসলামপুর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ইঞ্জিনিয়ার শাহেদুল ইসলাম। সংবাদপত্রে প্রেরিত এক শুভেচ্ছা বিবৃতিতে তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

তিনি বলেন, একমাস সিয়াম সাধনার পর মহা আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য, মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহবানে শান্তি-সুধায় প্রতিটি মানুষের হৃদয় ভরে উঠুক। পাশাপাশি বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস থেকে মুক্ত হোক বাংলাদেশসহ সারাবিশ্ব এমন প্রত্যাশাও করেন ইঞ্জিনিয়ার শাহেদুল ইসলাম।

তিনি বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে এসেছে প্রতি বছরের ন্যায় পবিত্র ঈদুল ফিতর। তবে করোনা মহামারির কারনে এবারও ঈদ পালন করতে হচ্ছে সম্পূর্ণ ভিন্ন পরিস্থিতিতে। তাই সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদের আনন্দ উপভোগ করতে হচ্ছে সবাইকে। শুধু তাই নয়, ঈদ আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি কেউ ভুলে না যাই, সেদিকে সকলকে খেয়াল রাখার আহবান জানান ইঞ্জিনিয়ার শাহেদুল ইসলাম।

পরিশেষে সবাইকে ঈদ মোবারক জানিয়ে পবিত্র ঈদুল ফিতর মহামারীমুক্ত সুন্দর একটি পৃথিবী নিয়ে আসুক সেই কামনা করেন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ইঞ্জিনিয়ার শাহেদুল ইসলাম।

আরও খবর 46

Sponsered content