প্রচ্ছদ

রাজশাহীর পবায় লফস উদ্যোগে ভ্যানগাড়ী বিতরণ কর্মসূচি উদ্ধোধন

  প্রতিনিধি ৩ মে ২০২১ , ১:২৩:১২ প্রিন্ট সংস্করণ

ইউসুফ আলী চৌধুরী-রাজশাহী প্রতিনিধি:
মুজিববর্ষ উপলক্ষে রোববার (২ মে) পবা উপজেলা কার্যালয়ে হতদরিদ্র জনগোষ্ঠির কর্মসংস্থান প্রকল্প এর মাধ্যমে ২৭ জন দরিদ্র শ্রমজীবি মানুষকে কর্মসংস্থান সৃষ্টির লক্ষে ভ্যানগাড়ী প্রদান কর্মসূচির আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়। কর্মসূচির আওতায় প্রথম পর্যায়ে ১৬ জন ও ২য় পর্যায়ে ১১ জনকে ভ্যানগাড়ি প্রদান করা হবে।
হত দরিদ্র জনগোষ্ঠির কর্মসংস্থান প্রকল্প উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পবা-মোহনপুরের সংসদ সদস্য আয়েন উদ্দিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, পবা উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী, পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা শিমুল আকতার, ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী, মহিলা ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম, হরিয়ান ইউনিয়ন চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চু, হড়গ্রাম ইউনিয়ন চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও হরিপুর ইউনিয়ন চেয়ারম্যান বজলে আল হাসান মঞ্জিল। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন লফস এর নির্বাহী পরিচালক শাহানাজ পারভীন। অন্যানর মধ্যে সংস্থার প্রোগ্রাম ম্যানেজার সালাউদ্দিন, প্রোগ্রাম অফিসার চম্পা খাতুন, প্রোগ্রাম এসিসটেন্ট সুলতানা রিজিয়া, রুডো এর নির্বাহী পরিচালক সোহাগ আলী, সামাজিক কল্যাণ সংস্থার পরিচালক সম্রাট আলী উপস্থিত ছিলেন। জনসমাগম এড়িয়ে দূরত্ব বজায় রেখে কর্মসূচি পালন করা হয় এবং করোনা সচেতনতা হ্যান্ডবিল বিতরণ করা হয়।
‘মুজিববর্ষের স্লোগান-দরিদ্র জনগোষ্ঠির হবে কর্মসংস্থান’ উন্নয়ন ও মানবাধিকার সংস্থা লেডিস অর্গানাইজেশন ফর সোসাল ওয়েলফেয়ার (লফস) দাতা সংস্থা বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন (বিএনএফ) এর সহযোগিতায় ভ্যানগাড়ী প্রদান কর্মসূচির উদ্বোধনী প্রধান অতিথি সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেন, বর্তমান সরকারের মূল লক্ষ্য দরিদ্র জনগোষ্ঠির কর্মসংস্থান সৃষ্টির আলোকে কর্মসূচিটি বাস্তবায়িত হচ্ছে। তিনি সরকারের পাশাপাশি দরিদ্র অসহায় জনসাধারনের পাশে বৃত্তবানদেন এগিয়ে আসার আহবান জানান।

আরও খবর 1

Sponsered content