অপরাধ

থাইংখালীতে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

  প্রতিনিধি ১৩ অক্টোবর ২০২০ , ২:১৩:৩২ প্রিন্ট সংস্করণ

মারজান চৌধুরীঃ

গত রবিবার (১২ অক্টোবর) রাত প্রায় ৯ টায় উখিয়ার পশ্চিম থাংখালী এলাকা থেকে মাদক ব্যবসায়ী মোঃ সৈয়দ আলম প্রকাশ মনুকে আটক করে ও বাড়ীতে অভিযান চালিয়ে ১,২৮,৮০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয় হবে বলে জানান বালুখালী বিজিবি বিশেষ টহল কমান্ড়ার নাঃ মোঃ শাহাজালাল নং ৬৯৩৬৩।

আটক কৃত আসামী উখিয়ার থাইংখালি মৃত-ফকির আহমেদ এর ছেলে মোঃ সৈয়দ আলম প্রকাশ মনু। কমান্ডার মো: শাহজালাল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন থাইংখালি তার বাড়ির ভিতরে রান্না ঘরের কাছে মাটির নিচে নীল রং ও সাদা রং বালতির ভিতরে অতি কৌলসে লুকানো অবস্থায় ইয়াবা টেবলেট রাখে, উক্ত সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে থেকে ১,২৮,৮০০ পিচ ইয়াবা উদ্ধার করে।

তিনি আরো জানান, ধৃত আসামী থেকে দুই’টি মোবাইলসহ ১৫০০ টাকা উদ্ধার করে। তারা ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে দীর্ঘদিন ধরে ইয়াবা ট্যাবলেট মিয়ানমার থেকে নাফ নদী দিয়ে কৌশলে বাংলাদেশে পাচার করে থাকে। উদ্ধারকৃত মাদকের (ইয়াবা) মূল্য আনুমানিক ৭ কোটি টাকা প্রায়।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও খবর 99

Sponsered content