• sponsored

  • অপরাধ

    খুলনা জেলা শিরোমণি উত্তরপাড়ায় তৃতীয় শ্রেনীর ছাত্রী ধর্ষণঃ মামলা দায়ের ধর্ষক আটক

      প্রতিনিধি ১৬ অক্টোবর ২০২০ , ৬:৫৫:০৪ প্রিন্ট সংস্করণ

    জিয়াউল ইসলাম,খুলনাঃ

    খুলনা জেলার খানজাহান আলী থানাধীন শিরোমণি উত্তরপাড়ায় তৃতীয় শ্রেনীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে, পুলিশ অভিযুক্ত ধর্ষক শিরোমণি উত্তরপাড়ার মৃত শওকত মুন্সির পুত্র মোঃ এরশাদ মুন্সি(৩২)কে আটক করেছে।

    দেশব্যাপী যখন ধর্ষণ বিরোধী আন্দোলনে উত্তপ্ত এবং ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড আইনে পরিনত হয়েছে ঠিক সেই মুহুর্তে শিরোমণি উত্তরপাড়ায় দশ বছরের এক শিশু কন্যা তৃতীয় শ্রেনীর ছাত্রীকে ফুসলিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ভিকটিমের পরিবার এবং স্থানীয়রা জানিয়েছেন, শিরোমণি উত্তরপাড়ার শওকত মুন্সির পুত্র মোঃ এরশাদ মুন্সি গত ১৩ অক্টোবর বেলা পৌনে ১২টায় ঐ ছাত্রীকে ফুসলিয়ে পার্শ্ববর্তী রাজা মেম্বারের বাড়ীর পাশের ধানক্ষেতে নিয়ে ধর্ষণ করে। ১৫ অক্টোবর শিশুটির শারিরিক অবস্থা খারাপ হওয়ায় শিশুটি তার মায়ের কাছে ঘটনা খুলে বলে।

    এ ব্যাপারে শিশুটির মা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছে (মামরা নং-৯ তাং ১৬/১০/২০)। পুলিশ অভিযুক্ত এরশাদ মুন্সিকে আটক করেছে।

    খানজাহান আলী থানার অফিসার্স ইনচার্জ প্রবির কুমার বিশ্বাস ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযোগ পাওয়ার পরপরই অভিযুক্ত এরশাদ মুন্সিকে আটক করা হয়েছে। শুক্রবার ভিকটিমের মেডিকেল টেস্টের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

    আরও খবর 99

    Sponsered content