জেলা/উপজেলা

ঈদগড়ে আবারো নির্বাচিত হতে জনগণের দোয়া ও সহযোগিতা কামনা করছেন চেয়ারম্যান ভূট্টো

  প্রতিনিধি ২১ মার্চ ২০২১ , ৩:১৫:৫৭ প্রিন্ট সংস্করণ

কামাল শিশির:
কক্সবাজার রামু উপজেলার অন্যতম জনবহুল ১নং ঈদগড় ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে স্থানীয় সরকার বিভাগ থেকে ইউনিয়নের উন্নয়নে ব্যাপক অবদান রাখায় মালেশিয়াসহ বিভিন্ন রাস্ট্র সফরকারী কক্সবাজার জেলার সাবেক শ্রেষ্ট চেয়ারম্যান এবং বর্তমান সফল চেয়ারম্যান ফিরোজ আহমদ ভূট্টো আবারো নির্বাচিত হতে জনগণের দোয়া সহয়োগীতা কামনা করছেন।

ঈদগড়ের বিশিষ্ট বীর মুক্তি যোদ্ধা কক্সবাজার কলেজের সাবেক ভিপি ডাক্তার সিরাজুল হক রেজার ভাতিজা সাবেক রামু উপজেলা ছাত্রলীগের সভাপতি বর্তমান রামু উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঈদগড় ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমদ ভূট্টো এলাকার
অসহায়,গরীব-দুঃখি মানুষের পরমবন্ধু।

অন্যায়ের প্রতিবাদকারী, বলিষ্ঠ কন্ঠস্বর , ভূট্টো আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান হতে চান।

জরিপে দেখা যায় ইউনিয়নে একক ভাবে মাঠ দখলে রয়েছে তাহার। জনগোষ্টি ও ক্রীড়া বান্ধব, উন্নয়নমুখী সৎ ও নির্ভরতার প্রতিক হিসেবে ঈদগড় ইউনিয়নের আপামর জনগণ তাকে দায়িত্ব দিতে আবারো মরিয়া।

ইউনিয়নে তৃণমুল থেকে সর্বোচ্চ মহল এবং নবীন-প্রবীণ ও যুব সমাজ ফিরোজ আহমদ ভূট্টো কে “চেয়ারম্যান ” হিসেবে নির্বাচিত করার জন্য ঘোষণা দিয়েছেন।

কর্ম ও গুণে জনমনে প্রান্তিক পর্যায়ে তার যে জনপ্রিয়তা অর্জিত হয়েছে সেই জনপ্রিয়তা ও আন্তরিকতার বিরুদ্ধে লড়াই করার সাহস পাচ্ছেন না অনেক প্রার্থী।

সরকারের উন্নয়নের দলীয় নৌকা প্রতীক মনোনয়ন নিয়ে আবারো আগামী নির্বাচনে অংশগ্রহণ করে জনগণের পাশে থেকে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী,বাংলাদেশের স্বাধীনতার স্থপতি,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মানস কন্যা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় গ্রাম কে শহরে রুপান্তর পূর্বক, এলাকার উন্নয়ন ও জনসেবায় জেলার অন্যতম ইউনিয়ন হিসেবে উপস্থাপন করতে বদ্ধপরিকর বর্তমান চেয়ারম্যান ফিরোজ আহমদ ভূট্টো।

সর্বোপরি বিগত সময়েরমত জনগণকে সাথে নিয়ে আগামীতেও তিনি ঈদগড় ইউনিয়নকে মডেল ইউনিয়নে রূাপান্তর করতে এবং বাংলাদেশ সরকারের পরিকল্পনা অনুযায়ী ঢেলে সাজানোর আশা ব্যক্ত করেছেন।

উল্লেখ্য, চেয়ারম্যান ফিরোজ আহমদ ভূট্টো নির্বাচিত হওয়ার পর বাংলাদেশের মহামান্য রাস্ট্রপতি আবদুল হামিদ মহোদ্বয়ের সাথে সৌজন্য সাক্ষাতও করেন।

আরও খবর 46

Sponsered content